‘টু লিজেন্ড ইন ওয়ান ফ্রেম’

'টু লিজেন্ড ইন ওয়ান ফ্রেম'

বিনোদন ডেস্ক: সালমান খানের সঙ্গে দেখা করলেন শহিদ আফ্রিদি। একসঙ্গে ছবি তুলে তা শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। তারপর থেকেই দেখা যাচ্ছে মিশ্র প্রতিক্রিয়া।

সম্প্রতি কানাডায় সালমান খান এবং তাঁর ‘বিয়িং সালমান’ টিমের সঙ্গে দেখা করেন পাকিস্তানি ক্রিকেটার শহিদ আফ্রিদি। ‘দাবাং’ সফরের জন্য সালমান কানাডায় থাকাকালীনই তার সঙ্গে দেখা করেন আফ্রিদি। সালমান এবং আফ্রিদির সেই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় যেন ঝড় উঠতে শুরু করে।

কেউ সালমান খানকে ‘টাইগার’, আফ্রিদিকে ‘লায়ন’ বলে তুলনা করেন। আবার কেউ দুই দেশের দুই তারকাকে ‘টু খানস’ বলেও উল্লেখ করেন। সবকিছু মিলিয়ে সালমান খানের সঙ্গে শহিদ আফ্রিদি দেখা করার পর থেকেই বলিউড ‘ভাইজান’-এর পাকিস্তানি ভক্তরা বেশ উচ্ছ্বসিত। একজন দুইজনকে গ্রেট পারসোনালিটি হিসেবে উল্লেখ করে বলেছেন ‘দুই গ্রেট ব্যাক্তি একি ফ্রেমে।’

একজন আবারে দুজনকে কিংবদন্তী উল্লেখ করে বলেছেন,’দুই কিংবদন্তীকে একই সাথে দেখে ভালো লাগছে।’ বলছেন ‘টু লিজেন্ড ইন ওয়ান ফ্রেম।’

আবার ভারতীয়রা স্বাভাবিকভাবে ক্ষোভ প্রকাশ করছেন। এখানে সালমানের প্রতি পাকিস্তানি প্রীতির অভিযোগ আনছেন। তবে সালমান বলে কথা- সেগুলো মোটেও পাত্তা দেন না তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *